viva voce Exam on ZOOM, Viva Voce পরীক্ষার এখন অনলাইন থেকে জুম এর মাধ্যমে নেয়া হবে।

২০২০-২০২১ শিক্ষাবর্ষে অন-ক্যাম্পাস Master of Advanced Studies (MAS) প্রগ্রামে ন্যাচারাল সায়েন্স গ্রুপের রসায়ন ও কম্পিউটার সায়েন্স বিষয়ে অনলাইন মৌখিক পরীক্ষার সময়সূচি সম্পর্কিত জরুরি বিজ্ঞপ্তি প্রকাশিত: 

জাতীয় বিশ্ববিদ্যালয়ে ২০২০-২০২১ শিক্ষাবর্ষে অন-ক্যাম্পাস Master of Advanced Studies (MAS) প্রগ্রামে ন্যাচারাল সায়েন্স গ্রুপের রসায়ন ও কম্পিউটার সায়েন্স বিষয়ে অনলাইন মৌখিক পরীক্ষা Zoom অ্যাপের মাধ্যমে যথাক্রমে ২৬ ও ২৭ সেপ্টেম্বর ২০২০ইং তারিখ অনুষ্ঠিত হবে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইট (WWW.nu.ac.bd/admissions) থেকে যে সকল প্রার্থী আবেদন ফরম পূরণ করেছেন ও নির্ধারিত সময়ের মধ্যে প্রাথমিক আবেদন ফি বাবদ ৭৫০/- (সাতশত পঞ্চাশ) টাকা সােনালী সেবার মাধ্যমে জমা দিয়েছেন শুধুমাত্র সে সকল প্রার্থী অনলাইন মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন।

উল্লেখ্য যে, Zoom অ্যাপের মাধ্যমে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের শিক্ষাজীবনে অর্জিত সকল সনদপত্র, নম্বরপত্র ও প্রাথমিক আবেদন ফরম এর কপি সংগে রাখতে হবে। ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইট (www.nu.ac.bd/admissions) থেকে জানা যাবে।

নিম্নবর্ণিত সময়সূচি অনুযায়ী প্রার্থীদের Zoom অ্যাপের মাধ্যমে বিষয়ভিত্তিক অনলাইন মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে ক্রমিক আবেদনকারী প্রার্থীদের বিষয়ভিত্তিক Zoom মিটিং এর লিংক ও সেশন আইডি তারিখ ও সময় নিম্নের ফটো থেকে দেখে নিন।

viva voce Exam on ZOOM, Viva Voce পরীক্ষার এখন অনলাইন থেকে জুম এর মাধ্যমে নেয়া হবে।

পরীক্ষার সময়: সকাল ১১টা। থেকে দুপুর ২টা


Basic about National University

 National University Of Bangladesh. is a parent university of Bangladesh that was established by an Act of Parliament as an affiliating University of the country to impart graduate and post-graduate level education to the students through its affiliated colleges and professional institutions throughout the country. 
Address: Dhaka - Mymensingh Hwy, Gazipur 1704
Doctoral students: 184
Administrative staff: 1,051
Founded: 1992
Vice-chancellor: Harun-or-Rashid



No comments

Theme images by ImagesbyTrista. Powered by Blogger.