প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অধীন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের বিভিন্ন পদের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ। bpsc written test result 2020

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অধীন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের বিভিন্ন পদের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ। bpsc written test result 2020 

বাংলাদেশ সরকারি কর্ম কমিশন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার। 

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অধীন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মাঠ পর্যায়ের প্রাথমিক শিক্ষক প্রশিক্ষণ ইনস্টিটিউট পিটিআই সমূহের ইন্সট্রাক্টর বিজ্ঞান নবম গ্রেড ইন্সট্রাক্টর কৃষি নবম গ্রেড ইন্সট্রাক্টর শারীরিক শিক্ষা নবম গ্রেড ইন্সট্রাক্টর চারু ও কারুকলা নবম গ্রেড এবং মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অধীন মহিলা বিষয়ক অধিদপ্তরের সিনিয়র ইন্সট্রাক্টর পদে নিয়োগ পরীক্ষার ফলাফল

কিছু বিষয়ে উল্লেখিত পথে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন কর্তৃক গৃহীত নিয়োগ পরীক্ষার ভিত্তিতে বিধি বিধান অনুসরণ করে নিম্নে উল্লেখিত রেলস্টেশন নম্বরধারী প্রার্থীদের কর্মকমিশন সাময়িকভাবে মনোনয়ন প্রদান করা হয়েছে


প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অধীন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মাঠ পর্যায়ের প্রাথমিক শিক্ষক প্রশিক্ষণ ইনস্টিটিউট পি আই সমূহের ইন্সট্রাক্টর বিজ্ঞান নবম গ্রেড এর রেজাল্ট সমূহ:

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অধীন মহিলা বিষয়ক অধিদপ্তরের সিনিয়র ইন্সপেক্টর গ্রেড বিজ্ঞান শাখায় 11 তম গ্রেড কোন প্রার্থী কৃতকার্য হয়নি।

রেজাল্ট গুলো নিচের পিকচার থেকে দেখে নেবেন:


* প্রার্থী কর্তৃক আবেদনপত্রের সাথে প্রদত্ত তথ্য ডকুমেন্টস ইত্যাদি বিজ্ঞাপনের শর্ত এবং আবেদনপত্রে প্রদত্ত অঙ্গীকার নামার ভিত্তিতে কর্মকমিশন প্রার্থীদের এই শর্তে সাময়িকভাবে সুপারিশ করেছে যে নিয়োগের পূর্বে নিয়োগকারী কর্তৃপক্ষ যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে প্রার্থীর সনদ ও কাগজপত্রের সত্যতা যাচাই পূর্বক নিশ্চিত হয়ে চূড়ান্ত নিয়োগ প্রদান করবে।


* সরকারি কর্ম কমিশন কর্তৃক সাময়িকভাবে সুপারিশকৃত প্রার্থীদের মধ্যে পরবর্তীকালে কোন সময়ে কোন যোগ্যতার বা কাগজপত্রাদি ঘাটতি ধরা পড়লে দুর্নীতির প্রমাণ পাওয়া গেলে অসত্য তথ্য প্রদান করলে বা কোনো উল্লেখযোগ্য ভুল ত্রুটি পরিলক্ষিত হলে উক্ত প্রার্থীর সুপারিশ বাতিল বলে গণ্য হবে। তাছাড়া ক্ষেত্রবিশেষে প্রার্থীকে ফৌজদারি আইনে সোপর্দ করা যাবে চাকরিতে নিয়োগের পর এরূপ কোন তথ্য প্রকাশ পেলে বা প্রমাণিত হলে তাকে চাকরি হতে বরখাস্ত করা ছাড়াও তার বিরুদ্ধে কোনো যেকোনো উপযুক্ত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা যাবে।


* স্বাস্থ্য পরীক্ষার যোগ্যতা ও যথাযথ এজেন্সী কর্তৃক নিয়োগ জীবন বৃত্তান্ত যাচাইয়ের পর নিয়োগকারী কর্তৃপক্ষ হিসেবে সংশ্লিষ্ট মন্ত্রণালয় সুপারিশকৃত প্রার্থীদের নিয়োগ প্রদান করবে।

* প্রকাশিত ফলাফলে কোনো উল্লেখযোগ্য ভুল ত্রুটি পরিলক্ষিত হলে তা সংশোধনের ক্ষমতা কর্মকমিশন সংরক্ষণ করে। সুপারিশকৃত প্রার্থীদের সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

* ফলাফল কমিশনের ওয়েবসাইটে পাওয়া যাবে।

No comments

Theme images by ImagesbyTrista. Powered by Blogger.