বাংলাদেশ শিপিং কর্পোরেশনে পুনঃনিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ। Bangladesh Shipping Corporation new job circular 2020

বাংলাদেশ শিপিং কর্পোরেশনে পুনঃনিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ। Bangladesh Shipping Corporation new job circular 2020

বাংলাদেশ শিপিং কর্পোরেশন বিএসইসি ভবন সল্ট রোড চট্টগ্রাম, বাংলাদেশ শিপিং কর্পোরেশন এর নিম্নোক্ত শূন্য পদের সরাসরি নিয়োগের লক্ষ্যে প্রকৃত যোগ্যতাসম্পন্ন বাংলাদেশের স্থায়ী নাগরিক দের কোন দরখাস্ত আহবান করা যাচ্ছে: 

Bangladesh shipping corporation job circular 202


আবেদনকারীকে সরকারকর্তৃক চাকরির নির্ধারিত আবেদন ফরম পূরণ করে আগামী 11 নভেম্বর 2000 20 তারিখের মধ্যে সচিব বাংলাদেশ শিপিং কর্পোরেশন চট্টগ্রাম এর হার্ডকপি এবং সফট কপি ইমেইলে পৌঁছাতে হবে। নির্ধারিত আবেদন ফরম টি জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওয়েবসাইটে এবং বিএসসির ওয়েবসাইটে পাওয়া যাবে।

আবেদনপত্রের সাথে যে সকল কাগজপত্র সংযুক্ত করতে হবে:

সকল শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট এর সত্যায়িত কপি, প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্রের সত্যায়িত কপি, স্থানীয় ইউনিয়ন পরিষদ অথবা পৌরসভার চেয়ারম্যান অথবা ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদপত্র ও জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি, সদ্যতোলা 4 কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত রঙিন ছবি, অভিজ্ঞতা সনদ পত্রের সত্যায়িত কপি, বাংলাদেশ শিপিং কর্পোরেশন চট্টগ্রাম এর অনুকূলে দুই হাজার টাকার অফেরৎযোগ্য পে অর্ডার অথবা ব্যাংক ড্রাফট, সিডিসি এর সত্যায়িত কপি এবং সি ও সি ক্লাস 1 এর সত্যায়িত কপি।


মৌখিক পরীক্ষার সময় সব ধরনের সনদপত্রের মূল কপি প্রদর্শন করতে হবে। 

একজন প্রার্থী কেবলমাত্র একটি বিভাগে অথবা পদের জন্য আবেদন করতে পারবেন। 

নিয়োগের জন্য বাছাইকৃত ব্যক্তি বা প্রার্থীকে দুই বছরের জন্য শিক্ষানবিস থাকতে হবে।

বিজ্ঞপ্তিতে পদের সংখ্যা রাস বৃদ্ধি বা বাতিল বা প্রত্যাহারের অধিকার কর্তৃপক্ষ সংরক্ষণ করেন এবং নিয়োগ সংক্রান্ত যেকোন বিষয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে।

No comments

Theme images by ImagesbyTrista. Powered by Blogger.