বাংলাদেশ শিপিং কর্পোরেশন এ নিয়োগ বিজ্ঞপ্তি 2020- Bangladesh shipping corporation job circular 2020

বাংলাদেশ শিপিং কর্পোরেশন এ নিয়োগ বিজ্ঞপ্তি 2020- Bangladesh shipping corporation job circular 2020 (https://bsc.portal.gov.bd/)

বাংলাদেশ শিপিং কর্পোরেশন এ নিয়োগ বিজ্ঞপ্তি 2020। বাংলাদেশ শিপিং কর্পোরেশন এর বছরের জাহাজসমূহ টেকনিক্যাল ম্যানেজমেন্ট কার্যক্রম সম্পন্নের জন্য নিম্নোক্ত অস্থায়ী পদে চুক্তিভিত্তিক কোন নবায়নযোগ্য সংস্থার প্রধান কার্যালয় নিয়োগের লক্ষ্যে প্রকৃত যোগ্যতাসম্পন্ন বাংলাদেশের স্থায়ী নাগরিক এর নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

আবদনের শেষ তারিখ: 05/11/2020

Bangladesh shipping corporation job circular 202

বাংলাদেশ শিপিং কর্পোরেশন, বিএসসি ভবন, সল্টগোলা রোড চট্টগ্রাম। নিয়োগ বিজ্ঞপ্তি 2020।

বাংলাদেশ শিপিং কর্পোরেশন এর বহরের জাহাজসমূহ টেকনিক্যাল ম্যানেজমেন্ট কার্যক্রম সম্পন্নের জন্য নিম্নোক্ত অস্থায়ী পদে চুক্তিভিত্তিক কোন নবায়নযোগ্য সংস্থার প্রধান কার্যালয় নিয়োগের লক্ষ্যে প্রকৃত যোগ্যতাসম্পন্ন বাংলাদেশের স্থায়ী নাগরিক এর নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

¤  আবেদনকারীকে আবেদন আগামী 5 নভেম্বর 2000 20 তারিখের মধ্যে মহাব্যবস্থাপক বাংলাদেশ শিপিং কর্পোরেশন বিএসসি ভবন সল্ট রোড চট্টগ্রাম এর হার্ডকপি এবং সফট কপি সংযুক্তি সহ নির্ধারিত ইমেইলে মেইল পৌঁছাতে হবে অসম্পূর্ণ দুটি পূর্ণ আবেদন পত্র বা নির্ধারিত তারিখ ও সময় এর পর কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না খামের ওপর পদের নাম উল্লেখ করতে হবে।

¤ আবেদনপত্রের সাথে যে সকল কাগজপত্র সংযুক্ত করতে হবে: সকল শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট সত্যায়িত কপি, অভিজ্ঞতা সনদ পত্রের সত্যায়িত কপি, জাতীয় পরিচয় পত্রের সত্যায়িত কপি, সদ্যতোলা 4 কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত রঙিন ছবি, সিডিসি এর সত্যায়িত কপি, সিওসি ক্লাস 1 এর সত্যায়িত কপি।

¤ মৌখিক পরীক্ষার সময় সব ধরনের সনদপত্রের মূল কপি প্রদর্শন করতে হবে।

Bangladesh shipping corporation job circular 202

সূত্র: ইত্তেফাক ২১ অক্টোবর ২০২০

জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক চাকরির আবেদন ফরম ডাউনলোড করুন এখান থেকে

No comments:

Post a Comment