Amar MP Career! আমার এমপিতে আসলে আমাদের কি কি কাজ করতে হবে জেনে নিন।

Amar MP Career new update is here! আমার এমপিতে আসলে আমাদের কি কি কাজ করতে হবে এই বিষয়ে আসলে আমাদের অনেকেরই স্পষ্ট ধারণা নেই। আপনার আছে তো? 

আর আজ সেই ধারণাটাকেই ক্লিয়ার করতে এসেছি।

গত ২৪ সেপ্টেম্বর ২০২০ ইং তারিখে আমার এমপি (AmarMP) ফেইসবুক পেজে এ বিষয়ে একটি পোস্ট করা হয়েছে। যেখানে বলা হয়েছে সমস্ত কাজ যেটা একজন AmarMP কর্মীকে করতে হবে।

নিচে AmarMP পেইজের সেই পোস্টটি তুলে ধরা হলোঃ 

আমারএমপি'র সাম্প্রতিক নিয়োগ এর আবেদনকারিদের অনেকেই জিজ্ঞেস করছে ই-কমার্স কোঅর্ডিনেটর হিসেবে তাদের কাজ কি? যদিও বিজ্ঞপ্তিতে সব লেখা আছে; তারপরেও সবার জ্ঞাতার্থে বিস্তারিত লিখছি।

ইকমার্স কো – অর্ডিনেটর হিসেবে যেসব কাজ করতে হবে সেগুলোর মধ্যে গুরুত্বপূর্ণ কয়েকটি কাজ নিয়ে এখানে আলোচনা করা হলো। পুরো পোস্টটি মনোযোগ দিয়ে পড়ার অনুরোধ করছি।

“ই – বাংলাদেশ” – এর জন্যঃ    

# মার্চেন্ট খুঁজে বের করাঃ যে এলাকায় আপনি দায়িত্ব পালন করবেন ঐ এলাকা থেকে যত বেশি সংখ্যক সম্ভব মার্চেন্ট/পণ্য উৎপাদন কারী/ভরসাযোগ্য পণ্য সরবরাহকারী খুঁজে বের করা এবং এদের পণ্য মান যাচাই সাপেক্ষে আমাদের সাইটে (www.ebangladesh.com) আপলোড নিশ্চিত করা। 

# আমাদের অনলাইন মার্কেট প্লেস (www.ebangladesh.com) এই সাইট হতে মানুষকে কেনা কাটা করতে উদ্বুদ্ধ করা।

# আমাদের সাইটের সকল ক্রেতা – বিক্রেতাকে সম্ভাব্য সকল ধরণের সাপোর্ট দেয়া।

“আমার প্রতিনিধি” – এর জন্যঃ 

# জনপ্রতিনিধিদের সঙ্গে জনগণের সংযোগ স্থাপনের জন্য তৈরি আমাদের অসাধারণ প্লাটফর্ম “আমার প্রতিনিধি”র ওয়েব সাইটে নিজ নিজ এলাকার জন প্রতিনিধির প্রোফাইল তৈরি করা। 

# জনগণের দাবি প্রতিনিধিদের দৃষ্টিগোচর করা এবং প্রতিনিধি কি ব্যবস্থা গ্রহন করেন বা অভিমত প্রদান করেন তা আমাদের অনলাইন প্লাটফর্মের মাধ্যমে তুলে ধরা।

“স্কিল ডিগার” –এর জন্যঃ 

# দেশি ফ্রিল্যান্সারদের জন্য রয়েছে আমাদের অনলাইন মার্কেটপ্লেস স্কিল ডিগার সাইট। নিজ নিজ টেরিটরির যেকোনো কাজে দক্ষ মানুষদের এখানে প্রোফাইল ওপেন করতে উদ্বুদ্ধ করতে হবে। 

সর্বোপরি নির্ধারিত লক্ষ্য অর্জনে সপ্তাহে ৫ দিন ৯-৫টা আন্তরিকতার সাথে কাজ করা। 

“আমার বাংলাদেশ” – এর জন্যঃ 

# নিজ নিজ টেরিটরি হতে জাতীয় অনলাইন পত্রিকা “আমার বাংলাদেশ” – এর জন্য সংবাদ সংগ্রহ করা। 

# ওয়ার্ড > ইউনিয়ন > উপজেলা > জেলা ও পৌরসভা > জেলা এই ক্রমানুযায়ী নিজ নিজ লাইন ম্যানেজার সংশ্লিষ্টদের যাবতীয় ট্রেনিং ও প্রয়োজনীয় আদেশ / নির্দেশ / সাজেশন্স প্রদান করবে, যা অনুসরণ করে সামনে এগিয়ে যেতে হবে। 

ইচ্ছুক প্রার্থীরা http://career.amarmp.com এই লিংক থেকে আবেদন করতে পারবেন ১৫ অক্টোবর ২০২০ পর্যন্ত।

আসুন AmarMP সম্পর্কে কিছু তথ্য জেনে নেইঃ

Amar MP is a voluntary social organization, which was established on 14 February 2017. The organization has been formed to connect Members of Parliament with the voters of to ensure accountability, transparency and neutrality among MPs. Wikipedia 
Founder: Sushanta Das Gupta
Founded: February 14, 2017
Volunteers (2019): 15000 & 350 Ambassadors
Chairperson: Sushanta Das Gupta
Motto: Amar MP Social Voluntary Organization
Affiliation: Bangladesh
Amar MP Career! কত জনকে নিয়োগ দেয়া হল দেখে নিন।

যারা AmarMP জব সার্কুলারের বিস্তারিত বুঝতে পারেননি তাদের জন্য বাংলায় প্রকাশ করা হলোঃ 

  1.  প্রত্যেক কো-অর্ডিনেটরকে প্রতিমাসে ১০০ টি প্রোডাক্ট সেলার/সার্ভিস প্রোভাইডার/জনপ্রতিনিধি/ফ্রিল্যান্সার এর লিস্টিং/প্রোফাইলিং করতে হবে। সাথে নিজ নিজ টেরিটরিতে সংবাদ সংগ্রাহক হিসেবেও কাজ করতে হবে। একটি নির্দিষ্ট এলাকার সকল ধরনের প্রোডাক্ট সেলার/সার্ভিস প্রোভাইডার/জনপ্রতিনিধি/ফ্রিল্যান্সার এর লিস্টিং/প্রোফাইলিং শেষ হওয়া পর্যন্ত এই কার্যক্রম কন্টিনিউ হবে।
  1.  প্রতিটি স্টেজে সেবাগ্রাহক/ক্রেতার সাথে সেবাদাতা/বিক্রেতার মধ্যকার যোগাযোগ স্থাপনের কাজ করতে হবে। 
  2.  নিজ নিজ টেরিটরিতে পুরো প্রক্রিয়ায় জড়িত সকল ধরনের কাস্টোমার সার্ভিস, কোয়ালিটি কন্ট্রোলের কাজ করতে হবে। 
  3.  প্রতি সপ্তাহে ৫ দিন সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত কাজ করতে হবে। 
  4. ওয়ার্ড>ইউনিয়ন>উপজেলা-পৌরসভা>জেলা>বিভাগ এই ক্রমানুযায়ী নিজ নিজ লাইন ম্যানেজার সংশ্লিষ্টদের যাবতীয় ট্রেনিং ও আনুষংগিক আদেশ/নির্দেশ/সাজেসান প্রদান করবে।

ইচ্ছুক প্রার্থীদের https://career.amarmp.com এই লিংক থেকে আবেদন করার জন্য অনুরোধ করা হলো। সরাসরি সিভি দিলে সেই আবেদন গ্রহণ করা হবে না।

আপনার যেকোন প্রশ্ন info@amarmp.com এখানে মেইলের মাধ্যমে করতে পারেন।



No comments

Theme images by ImagesbyTrista. Powered by Blogger.